| |
               

মূল পাতা জাতীয় মহানবীকে অবমাননার তীব্র প্রতিবাদ বরুণার পীরের 


মহানবীকে অবমাননার তীব্র প্রতিবাদ বরুণার পীরের 


রহমত ডেস্ক     08 June, 2022     11:01 PM    


কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টি-বিজেপির মুখপাত্র নূপুর শর্মা এবং দলটির দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও হযরত আয়েশা সিদ্দীকা রাদিয়াল্লাহু আনহার শানে অবমাননাকর কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেনআঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশর আমীর বরুণার পীর মুফতি মুহাম্মদ রশীদুর রহমান ফারুক বর্ণভী। বুধবার  (৮ জুন) গণমাধ্যমে পাঠানো এক প্রতিবাদ বিবৃতিতে তিনি এ প্রতিবাদ জানান।

বরুণার পীর বলেন, সর্বশেষ নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বিশ্ব মুসলিমের হৃদয়ের স্পন্দন। নবীজির শানে বেয়াদবি করলে মুসলিম কলিজায় রক্তক্ষরণ হয়। ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপাত্র নূপুর শর্মা এবং দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দাল এ ধৃষ্টতা প্রদর্শন করে উগ্রবাদী বিজেপির চরম বিদ্বেষপূর্ণ মনোভাবেরই বহিঃপ্রকাশ ঘটিয়েছে।

তিনি আরো বলেন, নবীজি সা.-এর প্রতি ভালোবাসা সবকিছুর ঊর্ধ্বে। তার প্রতি অবমাননা কোন মুসলমান সহ্য করতে পারে না। এ ঘটনার প্রতিবাদে আরব বিশ্বসহ মুসলিম দেশগুলো জেগে উঠেছে। সৌদি আরব, কাতার, বাহরাইন, আরব আমিরাত সহ অন্যান্য মুসলিম দেশ ভারতের দূতদের ডেকে রাষ্ট্রীয়ভাবে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে কটুক্তিকারীদেরকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদানের জোর দাবি জানিয়েছে। অন্যান্য মুসলিম দেশের মতো রাষ্ট্রীয়ভাবেও যেন এই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সংসদে নিন্দা প্রস্তাব পাশ করা হয়।